ভিডিও

ঘূর্ণিঝড় রিমাল

বাংলাদেশগামী ফ্লাইটটি নামতে পারেনি

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৯:০২ সকাল
আপডেট: মে ২৮, ২০২৪, ১১:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঘূর্ণিঝড় রিমালের কারণে সোমবার (২৭ মে) দুবাই ইন্টারন্যাশনাল বিমানবন্দর থেকে বাংলাদেশের চট্টগ্রাম আন্তর্জাতিক বিমানবন্দরগামী ফ্লাইদুবাই এয়ারলাইনসের একটি ফ্লাইট ঘুরিয়ে দেয়া হয়েছে। পরে রাজধানী ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি। 
রোববার বাংলাদেশে আছড়ে পড়া অতি প্রবল ঘূর্ণিঝড় রিমালের কারণে মুষলধারে বৃষ্টি ও প্রবল বাতাস বয়ে যাচ্ছে। এটি প্রতিবেশী ভারতের ওপর তীব্র প্রভাব ফেলে যাতে ১০ লাখেরও বেশি বাসিন্দাকে সরিয়ে নিতে বাধ্য করেছে। ভারী বৃষ্টির কারণে রোববার এবং সোমবার সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতগামী বেশ কয়েকটি ফ্লাইটের যাত্রা বাতিল হয়েছে। ২৬ মে মধ্যরাত ১২টা থেকে ২১ ঘণ্টার জন্য কলকাতা বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা স্থগিত করতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ। 

এর আগে, দুবাই ইন্টারন্যাশনাল এবং কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরের মধ্যে ফ্লাইদুবাই ফ্লাইট এফজেড ৪৬১/৪৬২ প্রতিকূল আবহাওয়ার কারণে দেরি করে যাত্রা করে। 

ফ্লাইদুবাই ফ্লাইট এফজেড ৫৬৩ আজ সোমবার দুবাই ইন্টারন্যাশনাল বিমানবন্দর থেকে গন্তব্যের চট্টগ্রাম আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে ডাইভার্ট করা হয়। ফ্লাইটটি এখন ফের চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে। 'আমরা আবহাওয়ার অবস্থা পর্যবেক্ষণ করতে থাকব এবং সেই অনুযায়ী আমরা আমাদের ফ্লাইটের সময়সূচী আপডেট করব,' সোমবার সংবাদমাধ্যম খালিজ টাইমসকে দেয়া এক বিবৃতিতে ফ্লাইদুবাইয়ের মুখপাত্র এমনটি জানিয়েছেন। দুবাইভিত্তিক এয়ারলাইনসটি যাত্রীদের নিয়মিত তার ফ্লাইটের পরিবর্তিত পরীক্ষা করার পরামর্শ দিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS