ভিডিও

অস্ত্র উঁচিয়ে কোরবানির পশু ছিনতাই, ভিডিও ভাইরাল

প্রকাশিত: মে ২৯, ২০২৪, ০৫:১৫ বিকাল
আপডেট: মে ২৯, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম এই ধর্মীয় উৎসবকে সামনে রেখে অনেকেই কোরবানির পশু সংগ্রহ করছেন। আর ধর্মীয় এই উৎসবের আগে জনসমক্ষে কোরবানির পশু ছিনতাই করেছে একটি অপরাধী চক্র।

সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত মর্মান্তিক এবং বিরক্তিকর ভিডিও ফুটেজও ছড়িয়ে পড়েছে। ভিডিওতে তিন যুবককে প্রকাশ্য দিবালোকে অস্ত্র উঁচিয়ে কোরবানির পশু ছিনতাই করতে দেখা যায়। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পূর্বাঞ্চলীয় প্রদেশ পাঞ্জাবের রাজধানী লাহোরে।

মঙ্গলবার (২৮ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, ঈদুল আজহার কয়েকদিন আগে লাহোরে কোরবানির পশু ছিনতাই শুরু করেছে অপরাধীরা। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এ সংক্রান্ত একটি মর্মান্তিক এবং বিরক্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা গেছে- একদল ডাকাত এক যুবকের কাছ থেকে বন্দুকের মুখে কোরবানির পশু ছিনিয়ে নিচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ওই ভিডিওতে দেখা গেছে, গাড়িতে করে সশস্ত্র ডাকাতরা লাহোরের একটি মহল্লার গলিতে ছাগল নিয়ে হাঁটতে থাকা এক যুবকের পাশে এসে থামছে। পরে গাড়ি থেকে বের হওয়ার পর তারা প্রথমে ওই যুবককে থাপ্পড় মারে এবং হুমকি দেয়।

এরপর ডাকাতরা ছাগলগুলো ছিনিয়ে নেয় এবং কোরবানির পশুগুলোকে গাড়িতে তুলে নেয়। এর আগে তাকে ভয় দেখানোর জন্য সামনে পিস্তলও ধরে রাখে অপরাধীরা। ছিনতাইয়ের কাজ সম্পন্ন হলে যুবককে হতভম্ব অবস্থায় রেখে দ্রুত ওই স্থান থেকে পালিয়ে যায় ডাকাতরা। এরপর ওই যুবক আতঙ্কিত হয়ে উল্টোদিকে ছুটে যান।

সিসিটিভি ফুটেজের মাধ্যমে ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর অনলাইন ব্যবহারকারীদের অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। মূলত এই ভিডিওতে অপরাধীদের হাতে নাগরিকদের অসহায়ত্বের বিষয়টিই উঠে এসেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS