ভিডিও

মেয়ের পর বাবাও জিতলেন লটারি!

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট: জুন ০১, ২০২৪, ০৮:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : মাত্র তিন মাস আগে মেয়ে জিতেছিলেন দেড় লাখ ডলারের জ্যাকপট। এবার তার বাবা জিতেছেন ৫০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৯ লাখ টাকা।)

জানা গেছে, যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যের এক ব্যক্তি লটারিতে ৫০ হাজার ডলার জিতে নিয়েছেন। হ্যাজার্ডের বাসিন্দা উইলিয়াম ফানিন তার স্ত্রী ফ্রেইদাকে নিয়ে ১৩ মে কেন্টাকি লটারির সদর দপ্তরে যান। সেখান থেকে তিনি লটারির ৫০ হাজার ডলার অর্থ গ্রহণ করেন। ফানিন হ্যাজার্ডের ইস্ট মেইন স্ট্রিটের জিপ জোন থেকে টিকিটটি কিনেছিলেন। তিনি বলেন, ২৫ বছর ধরে তিনি অন্য একটি স্টোর থেকে সাপ্তাহিক পাওয়ারবল টিকিট কেনেন। কিন্তু জিপ জোন থেকে আচমকা এটি কিনে বড় অঙ্কের লটারি জিতে নিয়েছেন।

এর আগে মেয়ে স্টারলা অনলাইনে দ্য মেরি মানি বোনাস জ্যাকপট ইনস্ট্যান্ট প্লে গেম খেলে জিতে নেন এক লাখ ৫০ হাজার ৪৩৮ ডলারের লটারি। ফানিন বলেন, তার মেয়ে স্টারলাই প্রথম জিপ জোনে ৫০ হাজার ডলারের পাওয়ারবল টিকিট বিক্রির কথা জানতে পারেন। ফানিন বলেন, লটারি জয়ের কথা শুনে মেয়ে স্টারলা আমার চেয়ে বেশি খুশি হয়েছে। খবরটি শুনে সে খুবই রোমাঞ্চিত। সূত্র : ইউপিআই



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS