ভিডিও

আরাভ খানের হামলায় সাংবাদিক আহত 

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৩:২১ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে এক অনুষ্ঠানে হামলা চালিয়েছে পুলিশ হত্যাকাণ্ডের পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান ও তার সহযোগীরা। হামলায় আহত হয়েছেন যমুনা টিভির আরব আমিরাত প্রতিনিধি মেহেদী রুবেল। শনিবার (২২ জুন) সংযুক্ত আরব আমিরাতের আজমান ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন হলে চলচ্চিত্র পরিচালক অনন্য মামুনের বাংলা কার্নিভ্যাল অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

আরাভ খানের নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল অনুষ্ঠানস্থলে ঢুকে পড়ে। এ ঘটনার ভিডিও ধারণ করছিলেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা। অনুষ্ঠানে প্রশাসন ও নিরাপত্তাকর্মীরা তাকে বাধা দিলে উত্তেজিত হয়ে কর্তব্যরত সাংবাদিকদের ওপর চড়াও হন আরাভ খান ও তার সহযোগীরা। এতে লাঞ্ছনার শিকার হন সাংবাদিকরা। কেড়ে নেয়ার চেষ্টা করা হয় তাদের ক্যামেরা ও মোবাইল। এসময় আরাভ তাকে ঢুকতে না দিলে সব কিছু পণ্ড করে দেওয়ার হুমকি দেন। অনুষ্ঠানে বাংলাদেশের রাষ্ট্রপতির ছেলে চলচ্চিত্র প্রযোজক আরশাদ আদনান, বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের কনসাল জেনারেলসহ বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান। দেশ ছেড়ে দুবাইয়ে বিলাসবহুল জীবনযাপন করছেন তিনি। জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক রবিউল ইসলাম দুবাইয়ে পাড়ি দিতে ভারতীয় পাসপোর্ট তৈরি করেন। সেখানে নাম পরিবর্তন করে ‘আরাভ খান’ লেখেন। এ পাসপোর্ট ব্যবহার করেই দুবাইয়ে স্থায়ী হওয়ায় সহজে কোনোভাবেই সরাসরি বাংলাদেশে আনা সম্ভব হচ্ছে না হত্যা মামলার পলাতক আসামি আরাভ খানকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS