ভিডিও

প্রেমের পর বিয়েতে হাজির না হওয়ায় প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিলো প্রেমিকা

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৩:০৩ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি ভারতের বিহারের সরান জেলার। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পরেও বিয়েতে রাজি হচ্ছিল না প্রেমিক। অনেক অনুরোধে বিয়ে করতে রাজি হলেও নির্ধারিত দিনে আসেনি প্রেমিক। এতে ক্ষুব্ধ হয়ে তাকে বাসায় ডেকে কৌশলে তার গোপনাঙ্গ কেটে দেয় ক্ষুব্ধ প্রেমিকা। গত সোমবার (১ জুলাই) ঘটে এমন ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র প্রতিবেদনে বলা হয়, প্রেমিকা পেশায় চিকিৎসক। আর প্রেমিক সরান জেলার মাধৌরা ব্লকের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তরুণীর দাবি, তাদের মধ্যে পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু প্রেমিক কিছুতেই বিয়ে করতে রাজি হচ্ছিল না। অনেক চেষ্টার পর তাকে বিয়েতে রাজি করায় প্রেমিকা। কথা ছিল, আদালতে গিয়ে বিয়ে (কোর্ট ম্যারেজ) করবে তারা। কিন্তু নির্ধারিত দিনে তরুণী পৌঁছালেও সেখানে হাজির হয়নি প্রেমিক। এতে প্রচণ্ড রেগে যায় প্রেমিকা। সে ফোনে ওই যুবককে তার বাসায় ডেকে নেয়। এরপর কৌশলে তার গোপনাঙ্গ কেটে দেয়।

কাউন্সিলরের চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে যুবককে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে চিকিৎসার জন্য পাটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (পিএমসিএইচ) ভর্তি করা হয়েছে।

সরান জেলার মাধৌরা থানার এসএইচও জানান, অভিযুক্ত তরুণীর বয়স ২৫ বছর। সে হাজিপুরের বাসিন্দা এবং পেশায় চিকিৎসক। মাধৌরায় প্রাকটিস করছিল অবিবাহিত ওই তরুণী। ভুক্তভোগী যুবকও অবিবাহিত। এ পুলিশ কর্মকর্তা বলেন, আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। এ বিষয়ে আরও তদন্ত চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS