ভিডিও

অসুস্থ সন্তানের জন্য ওষুধ কিনতে গিয়ে লাশ হলেন সাপের পেটে 

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : এক মাসের ব্যবধানে ইন্দোনেশিয়ায় অজগরের পেট থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হলো আরেক নারীকে। দেশটির পুলিশের পক্ষ থেকে বুধবার বলা হয়েছে, দক্ষিণ সুলাওয়েসি প্রদেশে ফের ঘটেছে এমন ঘটনা।   পুলিশ বলছে, গত মঙ্গলবার সকালে অসুস্থ বাচ্চার জন্য ওষুধ কিনতে যান ৩৬ বছর বয়সী সিরিয়াতি। এরপর থেকে তার আর খোঁজ মিলছিল না। তাই পরিবারের সদস্যরা তাকে উদ্ধারে তল্লাশি শুরু করেন।

একপর্যায়ে সিরিয়াতির স্বামী আদিয়ানসা (৩০) তাদের বাড়ি থেকে ৫০০ মিটার দূরে তার স্ত্রীর স্লিপারস আর প্যান্ট খুঁজে পান। এর কিছুক্ষণ পরেই তিনি একটি সাপ দেখতে পান। স্থানীয় পুলিশ প্রধান ইদুল বার্তাসংস্থা গণমাধ্যমকে বলেছেন, সাপটি এখনো বেঁচে আছে।  গ্রামের সেক্রেটারি ইয়াং জানান, অজগরের পেট অনেক বড় দেখতে পেয়ে আদিয়ানসার সন্দেহ বেড়ে যায়। এরপর তিনি গ্রামের অনেককে ডাকেন। তারা এসে সাপের পেট কাটে এবং সিরিয়াতির দেহ খুঁজে পাওয়া যায়।

 এর আগেও গত মাসে সুলাওয়েসি প্রদেশের কালেম্পাং গ্রামে ৩ দিন ধরে নিখোঁজ নারীকে সাপের পেট থেকে উদ্ধার করা হয়েছিল। এ ছাড়া গত বছর ইন্দোনেশিয়ার সুলাওয়েসির তিনাঙ্গিয়া জেলার এক কৃষককে আট মিটার দৈর্ঘ্যের অজগর সাপ শ্বাসরোধ করে খেয়ে ফেলেছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS