ভিডিও

শিক্ষার্থীদের খাবারে মৃত সাপ!

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৪:২৫ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের একটি নার্সারি স্কুলে শিক্ষার্থীদের দুপুরের খাবারে ছোট মৃত সাপ পাওয়ার অভিযোগ উঠেছে। দেশটির মহারাষ্ট্রের সাংলি জেলার পশ্চিমাঞ্চলে সরকার কর্তৃক পরিচালিত এক স্কুলের খাবারে এমন খবর জানায় এনডিটিভি। ওই নার্সারি স্কুলের শিক্ষার্থীদের অভিভাবক সোমবার (১ জুলাই) এমন অভিযোগ করেন। রাজ্য অঙ্গনওয়াড়ি কর্মী ইউনিয়নের সহ-সভাপতি আনন্দি ভোসেল বলেন, বিষয়টি নিয়ে জেলা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

 স্কুলটির ৩ বছর বয়সী শিক্ষার্থীরা গত ছয় মাস ধরে দুপুরে ডাল মিশ্রিত খিচুরি পেয়ে আসছে। তবে বিপত্তি বাধে গত সোমবার। ওই দিন স্কুলটির কর্মীরা শিক্ষার্থীদের খাবার দিতে গেলে তার মধ্যে একটি মৃত ছোট সাপ পাওয়ার অভিযোগ করে শিক্ষার্থীদের বাবা মা। এ ঘটনায় সাংলি জেলা পরিষদের উপ-প্রধান নির্বাহী অফিসার সন্দীপ যাদব এবং খাদ্য নিরাপত্তা কমিটি ওই স্কুলটি পরিদর্শন করেন। যে খাবার প্যাকেটে মৃত সাপ পাওয়া গেছে সেটি পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS