ভিডিও

জম্মু ও কাশ্মীরে টহল গাড়িতে হামলায় ৫ ভারতীয় সৈন্য নিহত

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আপডেট: জুলাই ১০, ২০২৪, ১২:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক :ভারতের জম্মু ও কাশ্মীরে সামরিক বাহিনীর টহলরত একটি গাড়িবহরে বিচ্ছিন্নতাবাদীদের হামলার ঘটনায় পাঁচ সৈন্য নিহত ও ছয়জন আহত হয়। কাঠুয়া জেলার প্রত্যন্ত মাছেদি এলাকায় সোমবার বিকালের এ হামলার ঘটনা ঘটে। খবর : এনডিটিভি

সেনাবাহিনীর ওই ট্রাকটিতে ১০ জন সৈন্য ছিল। হামলার পর বিচ্ছিন্নতাবাদীরা পাশের একটি বনে চলে যায়। এরপর সেনাবাহিনী, পুলিশ ও আধাসামরিক বাহিনীর সদস্যদের সহায়তায় তাদের পিছু নেয়। আহতদের কাছাকাছি একটি সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।ভারতীয় এক কর্মকর্তার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, কাঠুয়া শহর থেকে দেড়শ কিলোমিটার দূরে লোহাই মালহারের বাদনোতা গ্রামের কাছে সড়কে টহল দিচ্ছিল সেনাবাহিনীর গাড়ি বহর। এ সময় সেনাবাহিনীর একটি গাড়ি লক্ষ্য করে গ্রেনেড হামলা ও গুলি ছোড়ে বিচ্ছিন্নতাবাদীরা। এরপর বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গোলাগুলি হয়। সেখানে তিনজন সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী রয়েছে বলে ধারণা করা হচ্ছে। কাশ্মীর টাইগার নামে একটি গোষ্ঠী এ হামলার দায় স্বীকার করেছে বলে জানা গেছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS