ভিডিও

বেতন না পেয়ে বসকে খুন করলেন কর্মী

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৪:১৯ দুপুর
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৪:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি পাকিস্তানের করাচিতে। বেতন না দেওয়ায় কর্মীর হাতে খুন হয়েছেন একটি সফটওয়্যার কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। বেতন নিয়ে অফিসের ভেতর তর্কাতর্কির একপর্যায়ে ধারালো অস্ত্র নিয়ে বসের ওপর হামলা চালান ওই কর্মী। এতে গুরুতর আহত সিইওকে হাসপাতালে নেয়া চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

পাকিস্তানি সংবাদমাধ্যম এআরওয়াই নিউজ জানিয়েছে, অভিযুক্ত কর্মীর নাম শোয়েব। তিনি পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। সন্ধ্যায় অফিসে ঢুকে সোজা সিইও নাভিদের রুমে যান শোয়েব। সেখানে বেতন না দেওয়ার বিষয়ে উত্তপ্ত বাক্যবিনিময় হয় তাদের মধ্যে। একপর্যায়ে নাভিদকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করেন শোয়েব। এতে গুরুতর আহত হন নাভিদ। প্রাণ বাঁচাতে তিনি দৌড়ে অফিস থেকে বেরিয়ে আসেন, কিন্তু ভবনের বেজমেন্টে গিয়েই অজ্ঞান হয়ে পড়ে যান। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। কিন্তু জখমের কারণে শেষ পর্যন্ত মারা যান তিন সন্তানের বাবা নাভিদ। এ ঘটনার পরেও হত্যায় ব্যবহৃত অস্ত্র নিয়ে অফিসেই বসেছিলেন অভিযুক্ত শোয়েব। পরে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS