ভিডিও

রান্নায় দেরি করায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন পুত্রবধূ

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : চাঞ্চল্যকর ও হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের লাইয়া জেলার কোট সুলতান থানার কোরিওয়ালি গ্রামে। রান্নায় দেরি হওয়ায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন হয়েছেন এক পুত্রবধূ। হত্যার আগে ওই নারীকে নির্যাতন করা হয় বলেও অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা।

বুধবার (১০ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন। প্রতিবেদনে বলা হয়, খাবার তৈরি করতে দেরি করায় মঙ্গলবার এক নারীকে তার শ্বশুরবাড়ির লোকেরা নির্যাতন করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত ওই নারীর নাম পারভীন বিবি। নিহত পারভীনের মামা আব্দুল মজিদের অভিযোগে কোট সুলতান থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, কেন খাবার তৈরি করতে দেরি করেছে তা প্রশ্ন করে পারভীনের স্বামী মুহাম্মদ ইউসুফ এবং তার ভাই মুহাম্মদ এজাজ, মুহাম্মদ ইউনিস এবং নাদের তাকে নির্যাতন করেছিলেন বলে অভিযোগ করা হয়েছে।

এফআইআর অনুযায়ী, সন্দেহভাজনরা পারভীন বিবিকে প্রচণ্ড মারধর করে, যার ফলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। গুরুতর অবস্থায় তাকে তহসিল সদর হাসপাতাল থেকে জেলা সদর হাসপাতালে এবং তারপরে মুলতানের নিশতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে সেখানে তিনি মারা যান।অভিযোগকারী মজিদ জানান, মৃত্যুর পর লাশের ময়নাতদন্ত করা হয়েছে। লাইয়া জেলা পুলিশ অফিসার আসাদুর রহমান জানিয়েছেন, সন্দেহভাজনদের গ্রেপ্তার করা হবে, মামলাটি তদন্ত করার জন্য একটি বিশেষ দল গঠন করা হয়েছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS