ভিডিও

স্ত্রীকে সাপের কামড়, উভয়কে নিয়েই হাসপাতালে ছুটলেন স্বামী

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৮:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : বাড়িতে ঘর-গৃহাস্থলী পরিষ্কারের কাজ করছিলেন স্ত্রী। হঠাৎ তাকে কামড় দেয় একটি সাপ। স্ত্রীর চিৎকারে ছুটে আসেন স্বামী। কী করবেন বুঝতে না পেরে স্ত্রীকে কামড় দেওয়া সাপটিকে প্রথমে বালতিতে ভরে নেন তিনি। আর এরপরই সেই সাপ এবং স্ত্রীকে নিয়ে হাসপাতালে ছোটেন তিনি। এই ঘটনায় হতবাক হয়ে গেছেন চিকিৎসকরা। অবশ্য ওই ব্যক্তির স্ত্রীর চিকিৎসা ইতোমধ্যেই শুরু করেছেন তারা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের বিহারে। বুধবার এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। সাপে দংশনের পর চিকিৎসার জন্য স্ত্রীকে হাসপাতালে নেওয়ার সময় তার স্বামী সঙ্গে করে সাপটিকেও নিয়ে আসায় বিহারের একটি হাসপাতালের চিকিৎসকরা হতবাক হয়ে গেছেন। ভুক্তভোগী ওই স্ত্রীর নাম নিশা।

আর তার স্বামীর নাম রাহুল। হাসপাতালে পৌঁছানোর পর চিকিৎসকরা প্রথমে তাকে সাপটিকে দূরে রাখতে বলেন এবং তারপর নিশাকে চিকিৎসার জন্য জরুরি বিভাগে পাঠান। অবশ্য নিশার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। সাপটিকেও হাসপাতালে রাখা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS