ভিডিও

বর্বরতা : মঞ্চে জীবন্ত মুরগির মাথা কামড়ে ছিঁড়ে ফেললেন নৃত্যশিল্পী

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৮:২৬ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৮:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের অন্ধ্রপ্রদেশে নাচতে নাচতে একটি জীবন্ত মুরগির মাথা কামড়ে ছিঁড়ে ফেলেছেন এক নৃত্যশিল্পী। এই ঘটনায় তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। রাজ্যটির অঙ্কপলী বিভাগের পুলিশ ‘পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস ইন্ডিয়া (পিটা)’ নামের একটি প্রাণী অধিকার সংস্থার অভিযোগের ভিত্তিতে এফআইআরটি দায়ের করে।

উপস্থিত মানুষের সামনে নৃশংসভাবে একটি মুরগির মাথা ছিঁড়ে ফেলার ভিডিও সামনে আসার পর পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতায় ওই নৃত্যশিল্পীর বিরুদ্ধে অভিযোগটি দায়ের করে প্রাণী অধিকার সংস্থাটি। ভারতীয় দন্ডবিধির সংশ্লিষ্ট ধারা এবং পশুদের প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ আইন ১৯৬০-এ ওই নৃত্যশিল্পী ও আয়োজকদের বিরুদ্ধে মামলাটি করা হয়েছে। ভয়াবহ এই ঘটনাটি ওই সময় প্রত্যক্ষ করেছে শিশুরা। এছাড়া এটির ভিডিও করা হয়েছে এবং বিনোদনের নামে এটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়েছে। পিটার কর্মকর্তা সিনচানা সুব্রমানন বলেছেন, “যারা প্রাণীর প্রতি সহিংসতা করে তারা মানুষের জীবন নিয়েও ভাবে না। সবার নিরাপত্তার জন্য, যারাই প্রাণীর প্রতি সহিংসতা করবে তাদের ব্যাপারে জানাতে হবে।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS