ভিডিও

গায়ে ভর্তি সোনার গয়না, সোনার মানুষের বাইকটাও সোনার

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ১২:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : সোনার দাম এখন আগুন। মধ্যবিত্তের ধরাছোঁয়ারও বাইরে। বাড়িতে বিয়ে থাকলে হয় মানুষ পুরনো গয়নাই নতুন করে গড়িয়ে নিচ্ছেন, অথবা নিরুপায় হলে অতিসামান্য সোনা কিনেই থামতে হচ্ছে। তাতেই লক্ষ লক্ষ টাকা খরচ হয়ে যাচ্ছে। সেখানে ভারতের সোনার মানুষ তাঁর সোনার ভান্ডার আরও বাড়াতে চাইছেন।

তিনি প্রেম সিং। বিহারের বাসিন্দা। যাঁর সারা গা মোড়া থাকে সোনার গয়নায়। ৫ কেজির ওপর সোনার গয়না পরে থাকেন তিনি। সোনাই তাঁর শখ। তিনি সোনা ছাড়া থাকতে পারেননা। মাথা থেকে পা পর্যন্ত তাঁর সোনায় মোড়া। তবে সেখানেই শেষ নয়, প্রেম সিং শখ করে তাঁর বুলেট বাইকটিকেও সোনায় মুড়ে ফেলেছেন। বেঙ্গালুরু থেকে তাঁর সাধারণ বুলেট মোটরবাইককে তিনি সোনার পাত দিয়ে মুড়ে ফিরিয়ে এনেছেন বিহারে। শুধু বাইক সোনায় মুড়তেই তাঁর ১২ থেকে ১৪ লক্ষ টাকা খরচ হয়ে গেছে। এখন তিনি সেই সোনায় মোড়া বাইক নিয়ে বার হলেই তাঁকে ছেঁকে ধরেন মানুষজন। ছবির আবদার আছড়ে পড়তে থাকে। প্রেম সিং কিন্তু এখানেই থেমে যেতে রাজি নন। তিনি আরও সোনার গয়না পরতে চান। তৈরি করাতে চান। সেই লক্ষ্য পূরণ করতে তিনি এগিয়ে চলেছেন। প্রেম সিংয়ের এখন লক্ষ্য তিনি ভারতের সবচেয়ে বেশি সোনার গয়নার মালিক হবেন। আপাতত প্রেম সিং একজনের পিছনে রয়েছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS