ভিডিও

কমলা হ্যারিসকে ‘উগ্র বামপন্থী পাগল’ বললেন ট্রাম্প !

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৪, ০১:১৬ দুপুর
আপডেট: জুলাই ২৫, ২০২৪, ০১:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির সম্ভাব্য প্রার্থী কমলা হ্যারিসকে তীব্র আক্রমণ করেছেন রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। তিনি তার প্রথম সমাবেশে কমলাকে “উগ্র বামপন্থী পাগল” হিসেবে অভিহিত করেছেন।

বুধবার (২৪ জুলাই) যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায় সমাবেশ করেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। এই সমাবেশেই তিনি তার সম্ভাব্য প্রতিপক্ষ কমলাকে আক্রমণ করে বক্তব্য দিলেন।

এর আগে, গত রবিবার বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এ সময় তিনি তার দল ডেমোক্রেটিক পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে কমলার প্রতি সমর্থন জানান।

কমলাকে উদ্দেশ করে ট্রাম্প বলেন, “তিনি একজন উগ্র বাম পাগল, যিনি কখনো নির্বাচিত হলে আমাদের দেশকে ধ্বংস করে দেবেন।” রিপাবলিকান পার্টির প্রার্থী বলেন, “আমরা তা হতে দেব না।”

সমাবেশে ট্রাম্প হ্যারিসের নামের প্রথম অংশটি বারবার ভুল উচ্চারণ করেন।

কমলা প্রথম কৃষ্ণাঙ্গ নারী, প্রথম এশিয়ান-আমেরিকান, যিনি মার্কিন ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন। ৫ নভেম্বরের নির্বাচনে জয়ী হলে তিনি হবেন প্রথম নারী মার্কিন প্রেসিডেন্ট।

সীমান্ত ইস্যু তুলে কমলাকে আক্রমণ করে ট্রাম্প বলেন, “অভিবাসন বিষয়ে বাইডেন প্রশাসনের নীতির জন্য কমলাকে দায়ী করা উচিত। কমলা যুক্তরাষ্ট্রের সীমান্ত উন্মুক্ত করে দিয়েছেন। ফলে সারা বিশ্ব থেকে দুই কোটি অবৈধ অভিবাসী যুক্তরাষ্ট্রে ঢোকার সুযোগ পেয়েছেন।”

গর্ভপাত বিষয়ে কমলার অবস্থান নিয়েও প্রশ্ন তুলেন ট্রাম্প। তিনি বলেন, “অষ্টম ও নবম মাসেও গর্ভপাতের পক্ষে কমলা। তিনি শিশুহত্যার পক্ষে।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS