ভিডিও

কোম্পানির ভুলে অ্যাকাউন্টে ৩৩০ গুন বেশি স্যালারি, উধাও কর্মচারি

প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৮:৪৩ রাত
আপডেট: জুলাই ২৬, ২০২৪, ০৮:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : বিরাট বড় ভুল করে বসেছে কোম্পানি। ভালো করে চেক না করেই কর্মচারিকে দিয়ে বসেছে ৩৩০ গুণ বেশি বেতন। ব্যস, সেই অর্থ পেয়েই উধাও ওই কর্মচারি। এমনই এক অদ্ভুত ঘটনা ঘটেছে দক্ষিণ আমেরিকার দেশ চিলিতে। কর্মচারি তার ব্যাংক ব্যালেন্স চেক করার সময় ঘটনাটি প্রকাশ্যে আসে। তিনি প্রথমে বুঝতেই পারেননি কীভাবে এমনটা সম্ভব হয়েছে। প্রকৃতপক্ষে, কোম্পানি তাকে প্রতি মাসে ৫ লাখ পেসোর বেতন দিত।

কিন্তু এর পরিবর্তে তার অ্যাকাউন্টে ঢুকেছিল ১৬ কোটি ৫৩ লাখ ৯৮ হাজার ৮৫১ পেসো। কোম্পানির পক্ষ থেকে অর্থ প্রদানে অনিয়মের কারণে এই ভুল হয়েছে বলে জানানো হয়। এ ভুলের কথা কর্মচারি জানতে পারলে তিনি তার সিনিয়রকে বিষয়টি জানান। কোম্পানিও নিজের ভুল বুঝে কর্মচারিকে পরের দিন ব্যাংকে গিয়ে অতিরিক্ত টাকা ফেরত দিতে বলে। কিন্তু  কর্মচারি পরের দিন ব্যাংক যাওয়ার প্রতিশ্রুতি দিলেও তিনি নিখোঁজ হয়ে গেছেন।

এদিকে, যোগাযোগ করতে না পেরে বাধ্য হয়েই ওই কর্মিকে দেওয়া অতিরিক্ত অর্থ ফেরত পেতে আইনি ব্যবস্থা নিয়েছে প্রতিষ্ঠানটি। কিন্তু এখনও পর্যন্ত চিলির পুলিশ তাকে খুঁজে পায়নি। এত টাকা নিয়ে ওই কর্মচারি কোথায় নিখোঁজ হলেন, তা এখনও রহস্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS