ভিডিও

পশ্চিমবঙ্গ পুলিশের শান্ত থাকার পরামর্শ, বাংলাদেশ বিষয়ে উসকানিমূলক রিপোর্টিং

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১১:১৩ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৮:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে ভারতের পশ্চিমবঙ্গের স্থানীয় কিছু টিভি চ্যানেলে সাম্প্রদায়িক উসকানিমূলক প্রতিবেদন হচ্ছে, এমনটি বলছে রাজ্য পুলিশ।  

পশ্চিমবঙ্গ পুলিশের ভেরিফায়েড ফেসবুক পেজে মঙ্গলবার রাতে দেওয়া এক পোস্টে এমনটি বলা হয়।এমন পরিস্থিতিতে শান্ত থাকারও আহ্বান জানিয়েছে তারা।পোস্টে বলা হয়, কিছু স্থানীয় টিভি চ্যানেলে বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে যেভাবে রিপোর্টিং হচ্ছে, তা খুবই দৃষ্টিকটুভাবে সাম্প্রদায়িক উস্কানিমূলক এবং ভারতের প্রেস কাউন্সিলের নিয়মাবলীর পরিপন্থী।

এতে আরও বলা হয়, দর্শকদের অনুরোধ, এ ধরনের কভারেজ দেখার সময় নিজস্ব বিচার-বিবেচনা প্রয়োগ করুন এবং মাথায় রাখুন যে চ্যানেলের দেখানো ফুটেজের সত্যতা কিন্তু কোনো নিরপেক্ষ তৃতীয় সংস্থা দিয়ে যাচাই করা নয়।  পোস্টে বলা হয়, একতরফা বিদ্বেষমূলক এবং বিভ্রান্তিকর প্রচারের ফাঁদে পা দেবেন না। শান্ত থাকুন, শান্তি বজায় রাখুন।এদিকে ভারতের মিডিয়ায় বাংলাদেশের হিন্দু সমাজের ওপর হামলা নিয়ে মিথ্যাচার করছে বলে মনে করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি অ্যাডভোকেট গোবিন্দ প্রামাণিক। বাংলা আউটলুককে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS