ভিডিও

গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৭ 

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৪:৪৪ দুপুর
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজায় আবারও বোমা হামলা চালিয়েছে বর্বর ইসরায়েলি বাহিনী। একাধিক স্থানে পৃথক হামলায় ৭ ফিলিস্তিনি নিহতের খবর পাওয়া গেছে। এর মধ্যে পাঁচজনই নিহত হয়েছেন গাজা শহরে। স্থানীয় সময় বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে এই হামলা হয়। খবর : আল জাজিরা 

ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা জানিয়েছে, এই প্রতিবেদন লেখা পর্যন্ত, হামলায় নিহতের সংখ্যা ছিল পাঁচ। পৃথক হামলায় উত্তরাঞ্চলীয় জাবালিয়া ক্যাম্পে আরও একজন নিহত হয়েছেন। ফিলিস্তিনি উদ্ধারকর্মীরা জানিয়েছেন, আগের রাতে গাজা শহরের তুফ্ফাহ এলাকায় হামলার খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ওয়াফার আরও নিয়েছে, গাজার উত্তরাঞ্চলীয় সাবরা ও বেইত লাহিয়ায় বেসামরিকদের ঘরবাড়িকে লক্ষ্যবস্তু করে হামলা চালিয়েছে ইসরায়েল। তবে প্রতিবেদনে হতাহতের বিষয়ে কোনও তথ্য জানানো হয়নি।

ইসরায়েলের তথ্য মতে, ৭ অক্টোবর ইসরায়েলি ভূখণ্ডে ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের হামলায় এক হাজার ২০০ ইসরায়েলি নিহত হন। এসময় আরও ২৫০ জনকে জিম্মি করে গাজায় নিয়ে গেছেন সশস্ত্র যোদ্ধারা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS