ভিডিও

দোকান খুলে চা-বিস্কুট বিক্রি করে টাকা নিয়ে উধাও চোর!

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : আসল দোকানদার বাড়িতে ঘুমাচ্ছেন, নকল দোকানদার দোকান খুলে ক্রেতাদের চা, বিস্কুট, ডিম, পাউরুটি বিক্রি করছেন। পরে সেই টাকাসহ দোকানের অন্য জিনিসপত্র নিয়ে উধাও নকল দোকানদার তথা চোর। সম্প্রতি ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বোলপুরে।জানা যায়, শান্তিনিকেতনের শ্যামবাটির বাসিন্দা কৃষ্ণগোপাল দাশ। নেতাজি বাজারে চায়ের দোকান দিয়ে সংসার চলে তার।  

কৃষ্ণগোপাল বলেন, আগে কখনো এমন চোর দেখিনি। আমার দোকানে এসে ২০টি ডিম ভেজে বিক্রি করেছে। সকালে দোকান খুলতে এসে বিষয়টি জানতে পারি। চোর নিজে খেয়েছে, বিক্রি করে ক্রেতাদের থেকে টাকাও নিয়েছে। তারপর সব জিনিসপত্র নিয়ে পালিয়েছে। তিনি জানান, ২০ প্যাকেট সিগারেট, ১৫ প্যাকেট বিস্কুট, ডিমসহ দোকানের বিভিন্ন সামগ্রী নিয়ে পালিয়েছে চোর। সেই কান্ড ধরা পড়েছে সামনের একটি কম্পিউটার দোকানের সিসিটিভি ক্যামেরায়। তাতে দেখা যায়, দীর্ঘক্ষণ দোকান খুলে বিক্রেতা চোর ডিম ভাজছে ও বিক্রি করছে। এ ঘটনায় এরই মধ্যে বোলপুর থানায় লিখিত অভিযোগ করেছেন কৃষ্ণগোপাল। চোরের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS