ভিডিও

শাস্তি হিসেবে স্ত্রীকে বাইকের পেছনে বেঁধে টেনেহিঁচড়ে নিলেন স্বামী

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৪:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

ভারতের রাজস্থানের নাগউরে এক নারীকে বাইকের পেছনে বেঁধে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। জানা গেছে, ওই পাষণ্ড ব্যক্তি তার স্বামী। নিজের স্ত্রীকে শাস্তি দিতে এমন পাশবিক আচরণ করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই নির্মম ঘটনার ৪০ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, নারীকে বাইকের পেছনে বেঁধে টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছেন তিনি। কয়েক সেকেন্ড এমনটি করেন তিনি। ওই সময় ওই নারী বাঁচার জন্য চিৎকার করছিলেন। বাইক থেকে নেমে এরপর তার স্বামী তার শরীরের উপর দাঁড়ান। 

এই ঘটনার সময় অপর এক নারীসহ আরও তিনজন উপস্থিত ছিলেন। কিন্তু কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসেনি। এছাড়া ওই গ্রামের কেউও আসেননি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ওই নারী তার বোনের বাড়িতে বেড়াতে যেতে চেয়েছিলেন। এ নিয়ে ক্ষিপ্ত হয়ে তার স্বামী তার উপর এমন নির্মমতা চালিয়েছে।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, এটির সঙ্গে ‘বউ কেনার’ একটি ঘৃন্য প্রথার সংশ্লিষ্টতা থাকতে পারে। ওই অঞ্চলের মানুষ আরেক রাজ্যে গিয়ে বিয়ে করেন। এর বদলে তারা নির্দিষ্ট অর্থ প্রদান করেন। আর যেসব নারী ‘বউ বিক্রি’র প্রথার মাধ্যমে বিয়ে করেন তারা অন্যদের চেয়ে বেশি সহিংসতার শিকার হন।

একটি সূত্র এনডিটিভিকে জানিয়েছে, ওই পাষণ্ড ব্যক্তির নাম প্রেম রাম মেঘাওয়াল। তিনি ১০ মাস আগে ২ লাখ রুপির মাধ্যমে এই নারীকে বিয়ে করে নিয়ে আসেন। এই ব্যক্তি নেশাগ্রস্ত এবং বেকার ছিলেন।

ওই নারী এবং পুরুষ উভয়কেই পুলিশ তাদের জিম্মায় নিয়েছে। এছাড়া একটি এফআইআরও দায়ের করা হয়েছে। যারা এই নির্মমতার সময় উপস্থিত থেকেও নির্যাতনের শিকার নারীকে বাঁচাতে যাননি তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: এনডিটিভি

এমটিআই



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS