ভিডিও

গাজায় পুঁতে রাখা বোমায় উড়ে গেলো দুই ইসরায়েলি সেনা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৩:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজায় পুঁতে রাখা বোমা বিস্ফোরণে ইসরাইলের দুই রিজার্ভ সেনা নিহত হয়েছে। শনিবার (১৭ আগস্ট) বিকেলে তারা নিহত হয় বলে ইসরাইলের সামরিক বাহিনী জানিয়েছে।

টাইমস অব ইসরাইলের প্রতিবেদনে বলা হয়েছে, নিহত সেনারা হলো-মেজর ইয়োটাম ইজহাক পেলেদ (৩৪) ও সার্জেন্ট মেজর মোরদেচাই ইউসুফ বিন সোয়াম। দুজনই জেরুজালেম ব্রিগেডের ৮১১৯তম ব্যাটালিয়নে কর্মরত ছিল।প্রতিবেদনে বলা হয়, ইজহাক পেলেদ সেনাদের জন্য যুদ্ধের সরঞ্জামের একটি বহরের নেতৃত্ব দিয়ে গাজা শহরের দক্ষিণ জেইতুন এলাকার দিকে যাচ্ছিল। আর মোরদেচাই ওই বহরের একটি গাড়ির চালক ছিল। মধ্য গাজার নেতজারিম করিডোরের পাশে পুঁতে রাখা বোমা বিস্ফোরণে এ দুজন নিহত হয়। আইডিএফের প্রাথমিক তদন্ত অনুসারে, হামাসের যে সদস্য বোমাটি পুঁতে রেখেছিলেন তিনি ইসরাইলি সেনাদের লক্ষ্য করে গুলি ছোড়ে সেখান থেকে নিরাপদে সরে যান।

টাইমস অব ইসরাইল বলছে, এ দুজন নিয়ে গাজায় হামলা চালানোর পর ইসরাইলি সেনাদের মৃত্যুর সংখ্যা পৌঁছেছে ৩৩৪ জনে। এ ছাড়া গত বছরের ৭ অক্টোবর ইসরাইলের বিভিন্ন অবৈধ বসতিতে হামলা চালিয়ে তিন শতাধিক ইসরাইলি সেনাকে হত্যা করেছিল হামাস যোদ্ধারা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS