ভিডিও

গাজায় ইসরায়েলি হামলায় একই পরিবারের নিহত ১৫

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৫:০৭ বিকাল
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৫:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজার মধ্যাঞ্চলে ইসরায়েলি হামলায় ৯ শিশুসহ এক পরিবারের ১৫ জন নিহত হয়েছেন। আজ-জাওয়াদা এলাকায় বাস্তুচ্যুত ফিলিস্তিনিদের আশ্রয় নেওয়া একটি গুদামঘরে শনিবার (১৭ আগস্ট) দিবাগত রাতে হামলা চালায় ইসরায়েলি বাহিনী। খবর : আল-জাজিরা 

গাজার বেসামরিক প্রতিরক্ষা মুখপাত্র মাহমুদ বাসাল বলেছেন, গভীর রাতে আকস্মিক হামলায় আল-এজলাহ পরিবারের ১৫ সদস্য নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৩ জন নারী ছিলেন। হামলায় মোট ১৬ জন মারা গেছেন। আল-জাজিরা জানিয়েছে, নুসেইরাত শরণার্থী শিবিরের কয়েক কিলোমিটার দক্ষিণে অবস্থিত এই গুদামঘরে ৩ টি ক্ষেপণাস্ত্র  হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। নিহতদের এক আত্মীয় আবদালহাদি আল-এজলাহ বলেছেন, হামলায় পরিবারপ্রধান সামি ও তার স্ত্রী, মা ও সব সন্তানসহ সবাই মারা গেছেন।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় শনিবার জানিয়েছে, গত ৪৮ ঘণ্টায় ইসরায়েলি হামলায় ৬৯ জন নিহত ও ১৩৬ জন আহত হয়েছেন। গত ৭ অক্টোবর থেকে গাজায় ইসরায়েলি অভিযানে এখন পর্যন্ত  ৪০ হাজার ৭৪ ফিলিস্তিনি নিহত হয়েছে। আহত কমপক্ষে ৯২ হাজার ৫৩৭ জন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS