ভিডিও

সমাবেশ বাতিল  নিয়ে যা জানালেন ইমরান খান

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১২:০১ দুপুর
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ১২:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ গত ২২ আগস্ট সমাবেশের ডাক দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই সমাবেশ হয়নি।এ ব্যাপারে ইমরান খান জানিয়েছেন, গত ৯ মের মতো সহিংসতা এড়াতেই সমাবেশটি সময় মতো করা হয়নি। তবে এই সমাবেশ আগামী ৮ সেপ্টেম্বর করা হবে বলে জানিয়েছেন তিনি।আদিয়ালা কারাগারে একটি দুর্নীতি মামলায় শুনানির পর গণমাধ্যমকর্মীদের ইমরান খান এ তথ্য জানান।এর আগে সমাবেশের অনুমতি নাও মিলতে পারে বলে ইঙ্গিত দিয়েছিলেন দেশটির বর্তমান সরকারের তথ্য ও সম্প্রচারমন্ত্রী আতাউল্লাহ তারার। সোমবার (১৯ আগস্ট) তিনি বলেন, বিরোধী দল সমাবেশের অনুমতি পাবে তা আমি মনে করি না।

জিও নিউজের এক অনুষ্ঠানে মন্ত্রী বলেন, অতীতের বিষয়গুলো বিবেচনায় তারা সমাবেশের অনুমতি পাবে তা আমি বিশ্বাস করি না।তারও আগে খাইবার পাখতুনখোয়া মুখ্যমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ব্যারিস্টার মুহাম্মদ আলী সাইফ জানিয়েছিলেন, ইমরান খান ২২ আগস্ট কেন্দ্রের রাজধানীতে সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছেন। এর কারণ হলো দীর্ঘ বিরতির পর শক্তি প্রদর্শন।তাছাড়া চলতি মাসের শুরুর দিকে ইমরান খান দাবি করেন, মুসলিম লীগ নওয়াজের নেতৃত্বাধীন সরকারের হাতে আর মাত্র দুই মাস ক্ষমতা রয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) কারাবন্দি ইমরান খান এই ভবিষৎদ্বাণী করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS