ভিডিও

পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৭:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের কাহুতা শহরে ভয়াবহ সড়ক ঘটনায় কমপক্ষে ২০ জন নিহত হয়েছেন। পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডনের প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় রোববার (২৫ আগস্ট) ৩৫ জন যাত্রী নিয়ে যাত্রীবাহী একটি বাস কাহুতা থেকে রাওয়ালপিন্ডির উদ্দেশ্যে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

উদ্ধারকারী কর্তৃপক্ষ রেসকিউ ১১২২ এর কর্মকর্তা উসমান গুজ্জার বলেন, কাহুতার আজাদ পত্তন রোডে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, মরদেহগুলো কাহুতা তেহসিল হাসপাতালে পাঠানো হয়েছে। যাদের বেশিরভাগই পুরষ। এদিকে পৃথক দুর্ঘটনায় দেশটির মাকরান উপকূলীয় হাইওয়ে থেকে বাস উল্টে খাদে পড়ে অন্তত ১১ জন নিহত হয়েছে। আহত হয়েছেন ৭০ জনের বেশি। ডনের প্রতিবেদনে বলা হয়েছে, তীর্থযাত্রী নিয়ে বাসটি ইরান থেকে পাঞ্জাবে যাচ্ছিল। পথিমধ্যে বেলুচিস্তানের হাব শহরে দুর্ঘটনার কবলে পড়ে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, বাসটিতে অন্তত ৭০ জন যাত্রী ছিলেন। এদের বেশিরভাগই লাহোর বা গুজরানওয়ালার বাসিন্দা। লাসবেলার সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) নাভিদ আলম হতাহতের সংখ্যা নিশ্চিত করেছেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS