ভিডিও

গাজা যুদ্ধে আরও তিন ইসরায়েলি সেনা নিহত

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৫:০৬ বিকাল
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় চলমান যুদ্ধে আরও তিন ইসরায়েলি সেনা নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজন সার্জেন্ট মেজর। এছাড়া নিহতদের দুজন বোমা বিস্ফোরণে এবং অন্যজন প্রতিরোধ যোদ্ধাদের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রাণ হারায়। রোববার (২৫ আগস্ট) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি। 

ইসরায়েলি সামরিক বাহিনী শনিবার ঘোষণা করেছে, আগের দিন গাজা উপত্যকায় যুদ্ধে তিন রিজার্ভ সৈন্যের মৃত্যু হয়েছে। মধ্য গাজায় নিহত ওই তিন সেনার মধ্যে দুইজন সার্জেন্ট ফার্স্ট ক্লাস এবং একজন হচ্ছেন সার্জেন্ট মেজর। ইসরায়েলের সামরিক মুখপাত্র ড্যানিয়েল হাগারি এক টেলিভিশন ব্রিফিংয়ে বলেন, নিহতদের মধ্যে দুইজন বোমা বিস্ফোরণে প্রাণ হারায় এবং প্রতিরোধ যোদ্ধারা গুলিবর্ষণ শুরু করলে তৃতীয়জন বন্দুকযুদ্ধে মারা যায়।

এএফপি বলছে, সাম্প্রতিক সপ্তাহগুলোতে ইসরায়েলি বাহিনী মধ্য গাজায় বিশেষ করে দেইর আল-বালাহ এলাকায় ফিলিস্তিনি যোদ্ধাদের সাথে ভয়ঙ্কর লড়াইয়ে নিযুক্ত রয়েছে। গত বছরের ২৭ অক্টোবর ফিলিস্তিনি ভূখণ্ডে স্থল অভিযান শুরু করার পর থেকে সর্বশেষ এই মৃত্যুতে গাজা অভিযানে ইসরায়েলি সামরিক বাহিনীর সদস্যদের প্রাণহানির সংখ্যা ৩৩৮ জনে পৌঁছেছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS