ভিডিও

পাকিস্তানে বাস থেকে নামিয়ে ২৩ জনকে গুলি করে হত্যা

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট: আগস্ট ২৬, ২০২৪, ০৫:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানে ২৩ জনকে যাত্রীবাহী বাস থেকে নামিয়ে গুলি করে হত্যা করেছে বন্দুকধারীরা। কর্তৃপক্ষ বলেছে, সোমবার (২৬ আগস্ট) স্থানীয় সময় সকালে দেশটির বেলুচিস্তান প্রদেশের মুসাখাইল জেলায় বাস ও ট্রাক থেকে যাত্রীদের নামিয়ে পরিচয় যাচাইয়ের পর গুলি করা হয়। দেশটির শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম দ্য ডন এ খবর জানিয়েছে।

মুসাখাইলের সহকারী কমিশনার নাজীব কাকার বলেছেন, কিছু অস্ত্রধারী ব্যক্তি রারাশাম এলাকায় আন্তঃপ্রাদেশিক মহাসড়ক অবরুদ্ধ করে। এরপর বেশকিছু বাস থেকে যাত্রীদের নামিয়ে আনে। পরিচয়পত্র যাচাইয়ের পর তাদের গুলি করা হয়। এছাড়া, দুর্বৃত্তরা ১০টি বাহনে আগুন দিয়েছে। অস্ত্রধারীদের পরিচয় সম্পর্কিত তথ্য এখনও প্রকাশ করা হয়নি। কাকার আরও বলেন, পুলিশ ও শুল্ক কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন। মৃতদেহ হাসপাতালে নেওয়া হয়েছে।

এএফপিকে দেওয়া এক মন্তব্যে তিনি বলেন, নিহতদের মধ্যে ৩জন বেলুচিস্তান ও বাকিরা পাঞ্জাবের অধিবাসী ছিলেন। পাঞ্জাবিদের শনাক্ত করে এর আগেও গুলি চালানোর ঘটনা ঘটেছে। গত এপ্রিলে ৯ জন ও অক্টোবরে ৬জনকে পরিচয় যাচাইয়ের পর গুলি করে অস্ত্রধারীরা।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS