ভিডিও

কুতুবদিয়ায় ডাকাতি কালে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার এক

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:১৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৯:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ডাকাতির উদ্দ্যেশে জড়ো হওয়ার সময় কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা ও আলী আকবর ডেইল ইউনিয়নের তাবালের চর এলাকায় পৃথক অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, গুলিসহ এক ডাকাতকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। 

বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে অভিযান দুটি চালানো হয়। কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার লেফটেন্যান্ট কমান্ডার আ. য. ম. সাহেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার মো. শাহরিয়ার (৩৪) কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা এলাকার আবু তালেবের ছেলে।

লে. কমান্ডার আ. য. ম. সাহেদুজ্জামান বলেন, আজ ভোরে কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের নয়াঘোনা এলাকা এবং আলী আকবর ডেইল ইউনিয়নের তাবালের চর এলাকায় কতিপয় সশস্ত্র লোকজন ডাকাতির উদ্দ্যেশে জড়ো হয়েছেন বলে খবর আসে। এরপর কোস্টগার্ডের একটি দল পৃথক অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছলে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে ১৫ থেকে ২০ জন সন্দেহজনক লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে একজনকে আটক করা হয়। অন্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে দেশী প্রযুক্তিকে তৈরি দুটি বন্দুক, চারটি গুলি, ছয়টি চাকু ও সাতটি চাপাতিসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরজ্ঞামাদি জব্দ করা হয়েছে। 

তিনি আরও বলেন, গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কুতুবদিয়া থানায় মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে ডাকাতিসহ নানা অভিযোগে কুতুবদিয়া থানায় একাধিক মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS