ভিডিও

ছাত্র-জনতার উপর অস্ত্র নিয়ে হামলাকারী লিটন ও দুই সহযোগী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১২:১৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১২:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: যাত্রাবাড়ীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার উপর ধারালো অস্ত্র নিয়ে হামলাকারী লিটন আকন্দ-সহ দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। এছাড়া, দেশীয় অস্ত্র, মাদকদ্রব্য ও গান পাউডার উদ্ধার করা হয়েছে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সাধারণ জনতা ও ছাত্রদের বিরুদ্ধে লিটন নামক ব্যক্তিকে চাপাতি নিয়ে আক্রমণের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ প্রেক্ষিতে লিটন ও তার সহযোগীদের গ্রেপ্তারে র‍্যাব গোয়েন্দা নজরদারি  বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায়, অদ্য ১৩ সেপ্টেম্বর রাত আনুমানিক ২ ঘটিকায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে লিটন আকন্দ'কে তার ২ সহযোগী সহ গ্রেফতার করে র‍্যাব-৩। যাত্রাবাড়ী তে তার গোপন আস্তানা থেকে ছাত্রদের আক্রমণের জন্য ব্যবহৃত ৪ টি চাপাতি, মাদকদ্রব্য এবং কিছু পরিমাণ গান পাউডার উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে সম্প্রতি যাত্রাবাড়ীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ছাত্র জনতার উপর হামলা ও হত্যা মামলা সহ  অস্ত্র আইনে ০৩টি মামলা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০৩টি মামলা, ১টি ডাকাতির প্রস্তুতি মামলা ও ০১টি অন্যান্য ধারায় সর্বমোট ০৯ টি মামলা রয়েছে। এলাকায় সে চাঁদাবাজির সাথে সম্পৃক্ত ছিল এবং কেউ চাঁদা দিতে না চাইলে তাকে বিভিন্নভাবে নির্যাতন করতো বলে জানা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS