ভিডিও

মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে কারাগারে বাবা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০২:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নোয়াখালীর সোনাইমুড়ীতে মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. মানিক ওরফে ঢাকাইয়া নামের এক পিতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মানিক ওরফে ঢাকাইয়া (৪৫) সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের উত্তর শাকতলা গ্রামের মৃত এনায়েত উল্যাহ খোকনের ছেলে। 

রোববার সকালে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে শনিবার রাত ১০টার দিকে উপজেলার নদনা ইউনিয়নের শাকতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে সোনাইমুড়ী থানা পুলিশ।

মামলার সূত্রে জানা গেছে, গত ২৩ আগস্ট ভোররাতের দিকে ভিকটিম (১৬) তার শয়নকক্ষে ঘুমিয়েছিল। অভিযুক্ত মানিক ওরফে ঢাকাইয়া চুপিসারে ভিকটিমের শয়নকক্ষে প্রবেশ করে। এরপর ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে স্পর্শকাতর হাত দেয় এবং ভিকটিমকে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় ভিকটিম জোরে চিৎকার করলে ভিকটিমের মা শয়নকক্ষে এসে ভিকটিমকে আসামির কবল থেকে উদ্ধার করে। তখন আসামি এ বিষয়ে কাউকে কোনো কিছু বললে ভিকটিম ও তার মাকে হত্যার হুমকি দেয়।

সোনাইমুড়ী থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শনিবার বিকালে ভিকটিমের মা বাদী হয়ে তার স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়। রোববার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS