ভিডিও

পালিয়ে যাওয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে ৪১ দিন পর গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:২৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে পালানো হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ইকবাল হোসেনকে (৩৮) ৪১ দিন পর গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব পোড়াবাড়ী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহফুজুর রহমান। এর আগে গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ইকবাল হোসেন শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমী গ্রামের হাসেন আলী ডাক্তারের ছেলে।

র‌্যাব পোড়াবাড়ী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহফুজুর রহমান জানান, গত ৬ আগস্ট কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ভেতরে কারাবন্দিরা দাঙ্গা-হাঙ্গামা করে কারারক্ষীদের জিম্মি করে। এ সময় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদী ইকবাল হোসেন বৈদ্যুতিক পিলার (জিআই পাইপ) ভেঙে মই বানিয়ে কারাগারের পশ্চিম পাশের সীমানা প্রাচীর টপকিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারের জেলার লুৎফর রহমান জিএমপির কোনাবাড়ী থানায় একটি মামলা করেন। র‌্যাব-১ ওই মামলা আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে। গোপন সূত্রের ভিত্তিতে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপির) কোনাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS