ভিডিও

নড়াইলে হাঁস চুরির অপবাদ দেওয়ায় নারীকে হত্যা, গ্রেপ্তার ১  

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নড়াইলের সদর উপজেলার বিছালী গ্রামে হাঁস চুরির অপবাদ দেওয়ায় আমেনা বেগম (৫৫) নামে এক নারীকে হত্যার ঘটনায় আসিফ মোল্যা (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে আসিফকে তার নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত ৪ আগস্ট নড়াইল সদর উপজেলার বিছালী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

বিকেলে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আসিফ মোল্যা সদর উপজেলার বিছালী গ্রামের বাবর আলী মোল্যার ছেলে। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৪ আগস্ট নড়াইল সদর উপজেলার বিছালী গ্রামের মনির হোসেন মোল্যার স্ত্রী আমেনা বেগম নিজ বাড়িতে হত্যাকাণ্ডের শিকার হয়। এ ঘটনায় ১২ আগস্ট সদর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের স্বামী মনির মোল্যা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে আসিফ মোল্যা নামে এক যুবককে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে। 

আসিফ মোল্যা পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, মৃত আমেনা বেগম সম্পর্কে তার গ্রাম্য দাদি হয়। আমেনার পরিবারের সঙ্গে তাদের পরিবারের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। তার পরেও আমেনা তাদের বাড়িতে যাওয়া আসা করতো। আমেনা গত ২৮ জুলাই আসিফের বাড়িতে গিয়ে তার মায়ের নামে আজেবাজে কথা বলেন ও গালিগালাজ করেন। পরে গত ২ আগস্ট আমেনার হাঁস চুরি হলে আসিফকে চোরের অপবাদ দেয়। এ ঘটনায় তার মা তাকে মারপিট করে। এতে করে তার রাগ হয়। এসব কারণে আসিফ গত ৪ আগস্ট রাতে আমেনার বাড়িতে যায়। পরে সুযোগ বুঝে আসিফ পেছন থেকে তার সঙ্গে থাকা গামছা দিয়ে আমেনার গলায় পেঁচিয়ে ধরে। এরপর পরনের শাড়ি দিয়ে গলায় আবার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে আসিফ আমেনার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে চলে যায়। আসিফের কাছ থেকে আমেনার ব্যবহৃত মুঠোফোনটি উদ্ধার করেছে পুলিশ। 

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে আসামি আসিফ মোল্যাকে আদালতে সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS