ভিডিও

গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযুক্ত স্বামী গোপালগঞ্জে গ্রেপ্তার  

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:০২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামে স্ত্রী রাহেলা আক্তারকে (২৫) শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী সোমরাজ আলী ওরফে সুজনকে (৩০) গোপালগঞ্জে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাবের সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া) মো. মাহফুজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃত সোমরাজ আলী ওরফে সুজন ময়মনসিংহের তারকান্দা উপজেলার গালাগাও ইউনিয়নের কানুহারী গ্রামের মুজিবর রহমানের ছেলে। অন্যদিকে, নিহত রাহেলা আক্তার নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার যাকতকুন্নি গ্রামের রুমালীর মেয়ে। তিনি মুলাইদ গ্রামের বাদল মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ব্লু প্ল্যান্ট নামক গার্মেন্টসে চাকরি করতেন। 

র‍্যাব জানায়, নিহত নারীর বড় ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলাটি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১ ও র‍্যাব-৬ এর একটি দল গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মোল্লাদি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২ ঘণ্টার মধ্যে নিহতের স্বামীকে গ্রেপ্তার করে। 

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পারিবারিক কলহের জেরে সোমরাজ আলী সুজন তার স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেন। 

র‍্যাব-১, গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম জানান, গ্রেপ্তারকৃত আসামিকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গাজীপুরের শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS