ভিডিও

ত্বকী হত্যা; শামীম ওসমানের ভাতিজার আস্তানায় অভিযান

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নারায়ণগঞ্জের শামীম ওসমানের ভাই, প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের আস্তানায় অভিযান চালিয়েছে র‌্যাব। পাশাপাশি কুমুদিনীর পাশে শীতলক্ষ্যা নদী পাড়ের যেখান থেকে ত্বকীর লাশ উদ্ধার করা হযেছিলো সেই স্থানটিও পরিদর্শন করেছেন র‌্যাব কর্মকর্তারা।

বুধবার (১৮ সেপ্টম্বর) সকাল ১১টার দিকে র‌্যাব-১১ এর একটি টিম নারায়ণগঞ্জের কলেজ রোড অবস্থিত আজমেরি ওসমানের বাসার পাশেই অবস্থিত একটি ভবনে অভিযান চালায়। এসময় র‌্যাব কর্মকর্তাদের সঙ্গে ত্বকী হত্যা মামলায় আটক হওয়া শিপন ছিলেন। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।

অভিযান ও পরিদর্শন শেষে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা বলেন, ২০১৩ সালে ত্বকীকে হত্যা করা হয়। আমরা দীর্ঘদিন ধরে তদন্ত করছি। মাঝখানে তদন্ত কিছুটা স্থবির থাকলেও আমরা পুনরায় তদন্তের গতি পেয়েছি। এর প্রধান কারণ আমরা র‌্যাব: হেডকোয়ার্টারের সহায়তা পাচ্ছি। আপনারা জানেন, আমরা পাঁচ জনকে এরেস্ট (গ্রেপ্তার) করতে সক্ষম হয়েছি। এর মধ্যে একজন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে ও তাকে জিজ্ঞাসাবাদ করে আমরা কিছু তথ্য পেয়েছি।’

তিনি আরও বলেন, ‘আজ আমরা এসেছি আজমেরী ওসমানের আস্তানা ত্বকীকে যেখানে হত্যা করা হয় এবং যেখানে লাশ ফেলা হয় সেখানে। তদন্তের স্বার্থেই প্রতিটি জায়গা আমরা পরিদর্শন করছি। আশা করছি, খুব শিগগিরি এই ঘটনার একটি সুষ্ঠ রিপোর্ট আমরা দিতে পারবো। আমাদের সঙ্গে আটককৃত (শিপন) আছেন। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। তিনি আমাদের বিভিন্ন জায়গা দেখিয়ে দিচ্ছেন। আমরা যতটুকু সংবাদ পেয়েছি তিনি এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS