ভিডিও

রাজধানীর শীর্ষ মাদককারবারিকে ২ সহযোগীসহ গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:৪৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা দক্ষিণের খিলগাঁও সার্কেলের একটি টিম রাজধানীর ভাটারা এলাকার তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি মাসুদ রানা (৫৫) ও তার দুই সহযোগীকে ১৪৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকালে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার মাসুদ রানার অপর দুই সহযোগি হলেন-  নুর ফাতেমা (৩৫), মো. ইসমাইল হোসেন (৬৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে জানানো হয়, তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি মাসুদ রানা ভাটারা এলাকার কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে বাড্ডা ও ভাটারা থানায় সাতটি মাদক মামলা আছে। সর্বশেষ এ বছরের মে মাসে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার হয়। পরে জামিনে বের হয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। কক্সবাজারের নুর ফাতেমার মাধ্যমে  ঢাকায় ইয়াবা আনে মাসুদ। এই চক্রের অপর সদস্য মো. ইসমাইল হোসেনের মাধ্যমে ঢাকার বিভিন্ন এলাকায় ইয়াবা পৌঁছে দিতো মাসুদ রানা। মো. ইসমাইল হোসেনকে আগেও মাদকসহ গ্রেপ্তার হয়েছিল।

আরো বলা হয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা দক্ষিণের খিলগাঁও সার্কেলের একটি টিম বুধবার বিকেলে ভাটারা থানাধীন সাইদনগর এলাকার ৯নং রোডের ৪৩নং খান ম্যানশন নামীয় বাসায় অভিযান চালায়। এসময় ১১৫০ পিস ইয়াবাসহ মাসুদ রানা ও নুর ফাতেমাকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে কুড়িল চৌরাস্তা এলাকা থেকে একই চক্রের অপর সদস্য ইসমাইল হোসেনকে আটক করা হয়। এসময় তাদের থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS