ভিডিও

তৃতীয় দিন শেষে ২১ রানে এগিয়ে পাকিস্তান

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ২৭৪ রানে অলআউট হয় পাকিস্তান। জবাবে চাপে পড়েও ২৬২ রান তুলতে পারে বাংলাদেশ। ১২ রানের লিড নিয়ে তৃতীয় দিনের শেষ বিকেলে ব্যাট করতে নেমে দুই উইকেট হারায় স্বাগতিকরা।

১২ রানের লিড নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই পাক ওপেনার আব্দুলাহ শফিককে সাজঘরে ফেরান পেসার হাসান মাহমুদ। দলীয় ৭ রানে ১০ বলে ৩ রান করে আউট হন তিনি। এরপর দলীয় ৯ রানে পাকিস্তান শিবিরে ফের আঘাত হানেন হাসান। নাইটওয়াচ ম্যান খুররাম শেহজাদকে আউট করে বাংলাদেশকে দ্বিতীয় সাফল্য এনে দেন তিনি।

শেষ পর্যন্ত ৩ ওভার ৪ বলে ২ উইকেট হারিয়ে ৯ রান সংগ্রহ করে তৃতীয় দিন শেষ করেছে পাকিস্তান। ৬ বলে ৬ রানে অপরাজিত আছেন সায়েম আয়ুব। ২১ রানের লিড নিয়েছে তারা। এর আগে তৃতীয় দিনের শুরুতেই ২৬ রানে ৬ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পরে বাংলাদেশ।

তবে মেহেদি হাসান মিরাজ ও লিটন দাসের ব্যাটে ঘুরে দাঁড়ায় টাইগাররা। সেঞ্চুরি করেন লিটন। শেষ পর্যন্ত ২৬২ রানে অলআউট হয় বাংলাদেশ। লিটন ২২৮ বলে ১৩৮ ও মিরাজ ১২৪ বলে ৭৮ রান করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS