ভিডিও

হাঙ্গেরিকে বিধ্বস্ত করে বড় জয় জার্মানির

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৩:১৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৩:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নেশন্স লিগের উদ্বোধনী ম্যাচে হাঙ্গেরিকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে জার্মানি। ইউরোয় ঘরের মাঠে কোয়ার্টার ফাইনালে বিদায় নেওয়া জার্মানির টার্গেট আগামী বিশ্বকাপ। তার ওপর জার্মানি থেকে সদ্যই অবসরে গেছেন অভিজ্ঞ থমাস ম্যুলার, টনি ক্রুস, সাবেক অধিনায়ক ইলকায় গুন্দোগান ও ম্যানুয়েল নয়্যাররা। কিন্তু তাদের অনুপস্থিতি বাকিরা মোটেও টের পেতে দেননি। লিগ ‘এ’-তে গ্রুপ তিনের ম্যাচে ২৭ মিনিটেই অগ্রগামিতা পায় জার্মানি। মিডফিল্ডার মুসিয়ালার অ্যাসিস্টে জাল কাঁপান নিকলাস ফুলক্রুগ। 

পুরো ম্যাচেই কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন জামাল মুসিয়ালা। একটি গোল করার সঙ্গে গোল বানিয়ে দিয়েছেন তিনটি। মঙ্গলবার নেদারল্যান্ডসের মুখোমুখি হওয়ার আগে ৩৩ মিনিটে আরও একটি গোল তারা পেতে পারতো। দুর্ভাগ্য কাই হাভের্তজের হেড গিয়ে আঘাত করেছে ক্রসবারে। হাঙ্গেরি সমতা ফেলানোর লক্ষ্যে থাকলেও বিরতির পর ফিরে দলটিকে আরও পেছনে ফেলে দেন মুসিয়ালা। ৫৮ মিনিটে করেন নিজের প্রথম ও দলের দ্বিতীয় গোল। ৬৬ মিনিটে মুসিয়ালার সঙ্গে ওয়ান-টু করে ব্যবধান ৩-০ করেন ফ্লোরিয়ান ভির্টজ। ম্যান অব দ্য ম্যাচ মুসিয়ালার বানিয়ে দেওয়া বলে ৭৭ মিনিটে চতুর্থ গোলটি করেন পাভলোভিচ। এই অর্ধেও ক্রসবার দুঃখে ভোগা হাভের্টজ অবশেষে ৮১ মিনিটে নাম তুলেন স্কোর শিটে। এবার পেনাল্টি থেকে গোল করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS