ভিডিও

আজ সন্ধ্যায় দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৬:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচে ভুটানকে হারিয়ে এগিয়ে থাকা বাংলাদেশ আজ দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে। এ ম্যাচেও জয়ের আশা জানিয়েছেন অধিনায়ক জামাল ভূইয়া ও সহকারী কোচ হাসান আল মামুন। ম্যাচটি শুরু হবে থিম্পুর চাংলিমিথান স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায়। 

ইনজুরিতে রাকিব হোসেন। দ্বিতীয় ম্যাচে তাকে মিস করবে বাংলাদেশ। প্রথম ম্যাচ জয়ে কিছুটা স্বস্তি নিয়েই নামবেন তপু বর্মন। ২০১৬ বিপর্যয়ের একমাত্র সাক্ষি এই দলে। থিম্পু জয়ের নায়ক শেখ মোরসালিনের ওপর প্রত্যাশা বেড়েছে। ১২ ম্যাচে ৫ গোল করে স্ট্রাইকার সঙ্কটের সমাধান তিনি। নিয়মিত অধিনায়ক জামাল ভূইয়া প্রথম ম্যাচে নেমেছিলেন বদল হয়ে। সিরিজে এগিয়ে থাকায় তরুণদের আরও বেশি সুযোগ দেবেন কী কোচ হাভিয়ের কাবরেরা? এই হলো বাংলাদেশ দলের পরিস্থিতি। একদিকে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে যাবার লক্ষ্যটা পূরণের পথে, অন্যদিকে টানা দ্বিতীয় জয়ের আশা।

জিতলেও প্রথম ম্যাচের পারফরম্যান্স মন ভরাতে পারেনি ফুটবলপ্রেমীদের। সমুদ্রপৃষ্ঠ থেকে থিম্পুর উচ্চতা আর দীর্ঘদিন ম্যাচ না খেলায় ফিটনেস সঙ্কটে সাবধানী ফুটবল খেলেছে দল। কৌশল বদলানো ভুটানকে চিনে দ্বিতীয় ম্যাচে অলআউট খেলতে চায় বাংলাদেশ। ম্যাচের আগের দিন হয়েছে হাল্কা অনুশীলন। ম্যাচ ভেন্যু চাংলিমিথান স্টেডিয়ামে কৌশল নির্ধারণের সঙ্গে ফিটনেসের পরীক্ষা দিয়েছে পুরো দল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS