ভিডিও

ব্রাজিল দলে বড় পরিবর্তন আনলেন কোচ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ২০২৬ বিশ্বকাপ বাছাই খেলতে ব্যস্ত লাতিন দলগুলো । সেপ্টেম্বরের ফিফা উইন্ডোতে একটি করে ম্যাচ খেলেছে আর্জেন্টিনা-ব্রাজিলসহ প্রায় সব দল। নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে আর্জেন্টিনা-ব্রাজিল।

চিলিকে ৩-০ গোলে হারায় আর্জেন্টিনা। আর ইকুয়েডেরের বিপক্ষে ১-০ গোলের স্বস্তির জয় পায় ব্রাজিল। এতে পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে এসেছে সেলেসাওরা। তবে এ জয়ের পরও স্কোয়াডের একাধিক ফুটবলারের ইনজুরির কারণে কিছুটা অস্বস্তিতে আছেন ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র। আগামী বুধবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় প্যারাগুয়ের বিপক্ষে লড়বে ব্রাজিল। প্রতিপক্ষের বিপক্ষে নামার আগে স্কোয়াডে বেশকিছু পরিবর্তন এনেছেন ব্রাজিল কোচ দরিভাল জুনিয়র। রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার এদের মিলিতাওয়ের পরিবর্তে ব্রাজিল স্কোয়াডে ডাক পেয়েছেন ফ্ল্যামেঙ্গোর রক্ষণ তারকা ফ্যাব্রিসিও ব্রুনো। মূলত ইকুয়েডরের বিপক্ষে নামার আগে অনুশীলনে ডান পায়ের মাংসপেশির ইনজুরিতে পড়েন মিলিতাও। এর কারণে প্রায় দুই সপ্তাহ মাঠের বাইরে থাকেন রিয়াল মাদ্রিদ তারকা। 

এ ছাড়া অ্যান্টারিওর ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ইনজুরিতে পড়েন ফরোয়ার্ড পেদ্রো। তার পরিবর্তে লুইস হেনরিককে স্কোয়াডে ডেকেছেন দরিভাল জুনিয়র। ইয়ান কৌতো ও স্যাভিনিওকে বাদ দেওয়া হয়েছে ব্রাজিল স্কোয়াড থেকে। সব মিলিয়ে চারটি পরিবর্তন এনেছেন ব্রাজিল কোচ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS