ভিডিও

দশ জনের স্পেন দলেও পাত্তা পায়নি সুইসরা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০১:৩৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০১:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নেশন্স লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ১০ জনের দলে পরিণত হয়েও বড় জয় আদায় করে নিয়েছে স্পেন। রোববার সুইজারল্যান্ডের জেনেভায় স্বাগতিকদের ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে স্পেন। এতে নেশন্স লিগের নতুন আসরে প্রথম জয়ের দেখা পেল বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নরা। লামিন ইয়ামালের ক্রসে হোসেলুর নিখুঁত হেড সুইস গোলরক্ষক ফেরানোর চেষ্টা করলেও ততক্ষণে তা পেরিয়ে যায় গোললাইন। ১৩ মিনিটে নিকো উইলিয়ামসের নেয়া শট ক্লিয়ার করতে পারেননি কোবেল। সেই সুযোগে ফিরতি শটে ব্যবধান ২-০ করেন ফ্যাবিয়ান রুইজ। বিরতির আগে অমদৌনির গোলে ব্যবধান কমায় সুইজারল্যান্ড। ২-১ ব্যবধানে লিড নিয়ে বিরতিতে যায় সফরকারীরা।

দ্বিতীয়ার্ধে দু’দলই আক্রমণাত্মক ভঙ্গিমায় খেলতে থাকে। তবে লক্ষ্যভেদ করতে ব্যর্থ হয় দুই দলের স্ট্রাইকাররা। ম্যাচের ৭৭ মিনিটে আবারও এগিয়ে যায় স্পেন। ফেরান তোরেসের ক্রসে দারুণ প্লেসিংয়ে নিজের দ্বিতীয় গোলের সাথে দলকে ৩-১ গোলে এগিয়ে নেন রুইজ। ঠিক তার তিন মিনিট পর হোসেলুর পাস ধরে গোল আদায় করে নেন তোরেস। খেলার বাকি সময়ে আর কোনো গোল না হলে ৪-১ ব্যবধনের জয় নিয়ে মাঠ ছাড়ে লা ফুয়েন্তের শিষ্যরা।

দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় স্থানে আছে স্পেন। সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেওয়া ডেনমার্ক ৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ১ পয়েন্ট নিয়ে সার্বিয়া তৃতীয়। এখনও পয়েন্টের খাতাই খুলতে পারেনি সুইজারল্যান্ড।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS