ভিডিও

রিয়ালের কষ্টার্জিত জয়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০১:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০১:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দুই পেনাল্টি থেকে গোল করে কষ্টার্জিত এক জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় রিয়াল সোসিয়েদাদকে তারা হারিয়েছে ২-০ গোলে।

মাদ্রিদ জয় নিয়ে মাঠ ছাড়লেও ম্যাচটা ছিল উপভোগ্য। দুই দলই সমানে সমান লড়াই উপহার দিয়েছে। সোসিয়েদাদের ব্যর্থতার দিনে রিয়াল লিড পায় ৫৮ মিনিটে। স্বাগতিক দলের মিডফিল্ডার সের্হিও গোমেজ হ্যান্ডবল করলে পেনাল্টি পায় রিয়াল।

স্পট কিকের সুযোগ পেয়ে জাল কাঁপাতে ভুল করেননি ভিনিসিয়ুস জুনিয়র। ৭৫ মিনিটে ভিনি ফাউলের শিকার হলে দ্বিতীয় স্পট কিক পায় তারা। সেখান থেকে জাল কাঁপিয়ে জয় সুনিশ্চিত করেছেন কিলিয়ান এমবাপ্পে। 

অথচ প্রথমার্ধে সোসিয়েদাদ যেভাবে আক্রমণ শাণিয়েছিল সেটা বুকে কাঁপন ধরানোর কথা সফরকারীদের। প্রথমার্ধে ২৫ মিনিটে লুকা সুসিচ আক্রমণ করলেও সেটা আঘাত হানে ক্রসবারে। একইভাবে শেরালডো বেকারও বল ক্রসবারে মেরে সুযোগ নষ্ট করেছেন। বিরতির পর উমার সাদিকের পাস থেকে সুসিচ আবারও গোল করার সুযোগ পেয়েছিলেন!

দুর্ভাগ্য এবার বাধা দাঁড়ায় পোস্ট। কিন্তু বিরতির পর নিজেদের ভুলেই মাশুল দেয় তারা। আর্দা গুলের শট নিলে সেটা মাথার ওপর হাত উঁচিয়ে ব্লক করেছিলেন গোমেজ। যার শাস্তি হিসেবে আসে পেনাল্টি! তার পর আর পেরে উঠেনি স্বাগতিক দল। প্রথমার্ধে মাদ্রিদকে আবার চোট ধাক্কাও খেতে হয়েছে। পায়ের সমস্যায় বদলি হয়ে মাঠ ছাড়েন ব্রাহিম দিয়াজ।

কার্লো আনচেলত্তির দল পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকলেও শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ১ পয়েন্ট পিছিয়ে। বার্সার পয়েন্ট ৪ ম্যাচে ১২। এক ম্যাচ বেশি খেলা রিয়ালের সংগ্রহ ১১। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS