ভিডিও

বাফুফেকে কড়া বার্তা দিয়ে বসুন্ধরা কিংসের চিঠি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৬:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুটবলে বাংলাদেশের অন্যতম ক্লাব বসুন্ধরা কিংস। ইতিহাস গড়ে টানা পাঁচ আসরে চ্যাম্পিয়ন হয়েছে ক্লাবটি। দেশের বয়সভিত্তিক দল ও নারী ফুটবলেও নজর রেখেছে কিংস। তবে অনূর্ধ্ব-২০ দলের কোচ মারুফুল হকের বিরুদ্ধে কিংসের বয়সভিত্তিক ফুটবলারদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণে এবার বেজায় চটেছে ক্লাব কর্তৃপক্ষ।


মারুফুল হকের এমন ঘটনায় ফেডারেশনকে কড়া বার্তা দিয়ে চিঠি পাঠিয়েছে বসুন্ধরা কিংস। অনূর্ধ্ব-২০ দলের ক্যাম্পে কিংসের কিছু ফুটবলার ডাক পেয়েছিলেন। তবে সকলকে একসঙ্গে ক্যাম্পের জন্য ছাড়া হয়নি। ইনজুরি এবং নতুন কোচের সঙ্গে অনুশীলনের জন্য ধাপে ধাপে ফুটবলারদের ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিল ক্লাবটি।
 
রোববার (১৫ সেপ্টেম্বর) ক্যাম্পে যোগ দেওয়া বসুন্ধরা কিংসের ফুটবলারদের অনুশীলনে অংশ নিতে দেননি মারুফুল হক। এর কারণ, সব ফুটবলারদের একসঙ্গে ক্যাম্পে পাঠানো হয়নি। শুধু তা-ই নয়, কোচের বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরণের অভিযোগও করেছেন ফুটবলাররা।
 
কোচের এমন ব্যবহারে বাফুফের আচরণ বিধিও ভঙ্গ করেছে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে। তাই কোচ মারুফুলের উপযুক্ত শাস্তি দাবি করেছে ক্লাব কর্তৃপক্ষ। এছাড়া এই কোচের অধীনে বসুন্ধরা কিংসের কোনও ফুটবলারকে (বয়সভিত্তিক, সিনিয়র দল, নারী দল) ক্যাম্পে যোগ দিতে দেয়া হবে না বলেও চিঠিতে উল্লেখ রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS