ভিডিও

ভারতে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:৩৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সিরিজের পর দেশে না এসে ইংল্যান্ডে কাউন্টি খেলতে যান সাকিব আল হাসান। সেখানে একটি ম্যাচ খেলে বল হাতে দারুণ পারফর্ম করেন তিনি। তবে তাতেও তার দল সারেকে জেতাতে পারেননি সাকিব। সেই ম্যাচ খেলার পর ভারতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তার। তবে তা করেননি তিনি।

সাকিব দলের সঙ্গে যোগ না দেওয়ায় প্রশ্ন উঠেছিল, কোথায় তিনি? অবশেষে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন দেশসেরা এই অলরাউন্ডার। যুক্তরাষ্ট্র থেকে সরাসরি ভারতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব। সবকিছু ঠিক থাকলে বুধবার (১৮ সেপ্টেম্বর) দলের সঙ্গে অনুশীলনও করবেন সাকিব। কারণ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভারতের বিপক্ষে প্রথম টেস্টে নামবে বাংলাদেশ।

এদিকে ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না সাকিবের। পাকিস্তান সিরিজের পর কাউন্টিতেও ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি তিনি। আর ভারতের বিপক্ষে সাকিবের জ্বলে ওঠাটা বেশ দরকার। এদিকে ভারতে পা রাখার পরের দিন থেকেই অনুশীলনে ঘাম ঝরাচ্ছে টাইগার ক্রিকেটাররা। চেন্নাইয়ের পিচ স্পিনবান্ধব হওয়ায় বাংলাদেশের স্পিনারদের দিকে বাড়তি দায়িত্ব থাকবে। সাকিবের পাশাপাশি মিরাজ ও তাইজুলের ফর্মে থাকাটা বাংলাদেশের জন্য খুব প্রয়োজন।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS