ভিডিও

বাংলাদেশ-ভারত টেস্টে নতুন রূপে অভিষেক তামিমের 

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০১:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার প্রথম টেস্ট। যেখানে পাওয়া যাবে বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবালকে! শান্ত, সাকিব, মুশফিকরা যখন মাঠে লড়বেন তামিমকে পাওয়া যাবে ধারাভাষ্য কক্ষে। এবার একেবারেই নতুন পরিচয়ে এবার ধারাভাষ্য দিতে যাচ্ছেন তামিম। এর আগে ২০২২ বিপিএল এবং ২০২৩ সালে বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্টে ধারাভাষ্য দিয়েছিলেন তিনি।

অতিথি ধারাভাষ্যকার হিসেবে ‘অভিষেক’ হয়েছিল তার। এবার পুরোপুরি ‘পেশাদার’ যুগে প্রবেশ করতে যাচ্ছেন তিনি। বাংলাদেশ-ভারতের দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টিতে ধারাভাষ্য দেবেন এই ওপেনার। গতকাল চেন্নাই পৌঁছেও গিয়েছেন। দেশে-বিদেশে বাংলাদেশের খেলা হলে আতাহার আলী খান লাল-সবুজের পতাকা বহন করেন। সেখানে মাঝেমধ্যে পাওয়া যায় শামীম আশরাফ চৌধুরীকে। তবে আইসিসি ইভেন্ট এবং বড় প্রোডাকশনের সঙ্গে কেবল আতাহার আলী খানই যুক্ত থাকেন। ভারতের খেলার প্রোডাকশন করেন ভিয়াকম এইটিন মিডিয়া প্রাইভেট লিমিটেড। যারা আন্তর্জাতিক ক্রিকেটের স্বনামধন্য ও বড় মুখ ধারাভাষ্যকার যুক্ত করে থাকে। 

বাংলাদেশ-ভারত সিরিজেও দেখা যাবে পরিচিত মুখ। ম্যাচ অ্যানালাইসিসেও পাওয়া যাবে তাদেরকে। সেই বহরে এবার যুক্ত হচ্ছেন তামিমও। আন্তর্জাতিক ক্রিকেট এখনও ছাড়েননি তামিম। ক্যারিয়ারের সায়াহ্নে এসে নতুন এক অধ্যায়ে পা রাখতে চলছেন তিনি, যা নিশ্চিতভাবেই তাকে বড় অভিজ্ঞতা দেবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS