ভিডিও

টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৯:৫৮ সকাল
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১১:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের স্মৃতি এখনও তরতাজা। এবার বাংলাদেশের সামনে ভারত চ্যালেঞ্জ।

তাদের বিপক্ষে চেন্নাইয়ে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) শুরু হচ্ছে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি।  
এম এ চিদাম্বরম স্টেডিয়ামের এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি জানিয়েছেন, শুরুর সময়ে যেন পেসাররা সাহায্য পান এজন্যই এমন সিদ্ধান্ত।  

ভারতের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, তিনি টস জিতলেও আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিতেন। ম্যাচটা যে তাদের জন্য চ্যালেঞ্জিং হবে তাও স্মরণ করেছেন তিনি। তবে আপাতত মনোযোগ রাখতে চান ভালো খেলার দিকে।

ভারতের একাদশে তিন পেসারের সঙ্গে দুজন স্পিনার আছেন। পিচ রিপোর্টে দিনেশ কার্তিক অবশ্য জানিয়েছেন, টেস্ট যত গড়াবে সাহায্য পাবেন স্পিনাররা। তিন পেসারের সঙ্গে দুই স্পিনার নিয়ে নামছে বাংলাদেশও। আলোচনায় থাকলেও একাদশে সুযোগ হয়নি তাইজুল ইসলামের।  

বাংলাদেশের একাদশ: সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল ইসলাম, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা।  

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সাওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আকাশদীপ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS