ভিডিও

প্রথম ম্যাচেই গোল শূন্য ড্র ম্যানসিটি’র

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে ইন্টার মিলানের সাথে গোল শূন্য ড্র করেছে ম্যানসিটি। বুধবার (১৯ সেপ্টেম্বর) শুরু হওয়া ম্যাচে শুরুতে দুই দলই নিজেদের দখলে বল রাখতে চেষ্টা করে। সিটি প্রথম আক্রমণ করে ১৯তম মিনিটে। আরালিং হালান্ডের হেড লাফিয়ে ধরে ফেলেন ইন্টার গোলরক্ষক ইয়ান সমের।

এই ম্যাচে জমজমাট রক্ষণ নিয়ে লড়াইয়ে নেমেছিল সিটি। ৩৫তম মিনিটে দূর থেকে আবার চেষ্টা করেন হালান্ড; তার নিচু শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ইন্টার আক্রমণ করে বিরতির ঠিক আগে। পাল্টা আক্রমণে দুরূহ কোণ থেকে শট নেন নিকোলো বারেল্লা, পা দিয়ে ঠেকিয়ে দেন সিটি গোলরক্ষক এডারসন। দ্বিতীয়ার্ধের ৬৯তম মিনিটে ভালো সুযোগ পেয়েছিল সিটি। দারুণ পাসিং ফুটবলে প্রতিপক্ষের রক্ষণ ভেঙে ফেলে সিটি। বক্সেই দুই সতীর্থের ছোট-ছোট পাসের পর ফাঁকায় বল পান ফিল ফোডেন; কিন্তু সাভিওর বদলি নামা এই ইংলিশ মিডফিল্ডার গোলরক্ষক বরাবর শট নিয়ে হতাশ করেন।

প্রতিপক্ষের টানা কয়েকটি আক্রমণের চাপ সামলে ৭৬তম মিনিটে ফের প্রতি-আক্রমণে ওঠে ইন্টার। সতীর্থের পাস সিটির একজনের পায়ে লেগে বক্সে দারুণ পজিশনে পেয়ে যান হেনরিখ মিখিতারিয়ান; কিন্তু ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন তিনি। বাকি সময়েও এই খেলা চলতে থাকে গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS