ভিডিও

বড় ব্যবধানে এস্পানিওলকে হারাল রিয়াল 

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০২:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লা লিগায় টানা তিন ম্যাচে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে এস্পানিওলের বিপক্ষে রিয়াল জিতেছে ৪-১ ব্যবধানে। গতকাল রাতে রিয়ালের হয়ে গোল পেয়েছেন এমবাপ্পে, ভিনিসিয়াস, রদ্রিগো ও কারবাহাল। এস্পানিওলের একমাত্র গোলও রিয়াল গোলকিপারের কল্যাণে। এর তিন মিনিট পর এমবাপ্পের বাড়িয়ে দেওয়া বলে এবার নিজেই গোল করেন ভিনি। শেষদিকে পেনাল্টি থেকে গোল করে স্কোরশিটে নাম লেখান এমবাপ্পেও। এই শতকে রিয়ালের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে টানা তিন লিগ ম্যাচে পেনাল্টি থেকে গোল করলেন এই ফরাসি ফরোয়ার্ড।

এই জয়ে লা লিগায় টানা ৩৮ ম্যাচে অপরাজিত আছে রিয়াল। তারপরও লিগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনাকে টপকে যেতে পারেনি। ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে উঠেছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনা ৫ ম্যাচের সবকয়টিতেই জিতে অর্জন করেছে ১৫ পয়েন্ট।

ম্যাচ শেষে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, ‘আমার মনে হয়, ম্যাচটি আমাদের জন্য ভালো ছিল। এস্পানিওলের গোলের পর খেলোয়াড়েরা ভালোই জবাব দিয়েছে। আমরা অনেক ভালো খেলেছি এবং অনেক সুযোগ পেয়েছি। আমি আনন্দিত।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS