ভিডিও

লিভারপুলের জয়ের দিনে ড্র ম্যানইউ’র

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৪:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেড নতুন মৌসুম শুরু করেছে ধারাবাহিকতাহীন ভাবেই। প্রিমিয়ার লিগে ফুলহামের বিপক্ষে জয় দিয়ে শুরু, এরপর ব্রাইটন ও লিভারপুলের কাছে টানা দুই হার। চতুর্থ ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে জয়, এবার পঞ্চম ম্যাচে এসে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ড্র। আজ ইউনাইটেডের পয়েন্ট খোয়ানোর দিনে জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল ও চেলসি। লিভারপুল ৩-০ গোলে হারিয়েছে বোর্নমাউথকে। ওয়েস্ট হামের বিপক্ষে চেলসির জয়ের ব্যবধানও একই।

সেলহার্স্ট পার্কে ইউনাইটেড বল দখলে রেখেছে বেশি ৬৭ শতাং, মোট শটও নিয়েছে বেশি। এমনকি ব্রুনো ফার্নান্দেজ, আলেহান্দ্রো গারনাচো আর জশুয়া জিরকজেরা লক্ষ্যে শটও নিতে পেরেছেন ৬টি। কিন্তু ক্রিস্টালের মাঠে একটি গোলের দেখা পায়নি এরিক টেন হাগের দল। পাঁচ ম্যাচে দুই হার আর এক ড্রয়ের ফলে লিগ পয়েন্ট তালিকায় ইউনাইটেডের অবস্থান এখন ১১ নম্বরে। ইউনাইটেডের গোল না পাওয়ার দিনে সহজেই জিতেছে লিভারপুল। অ্যানফিল্ডে আর্নে স্লটের দলের হয়ে দুটি গোল করেছেন কলম্বিয়ান উইঙ্গার লুইস দিয়াজ, একটি উরুগুয়ের দারউইন নুনিয়েজ। লিভারপুলের তিনটি গোলই এসেছে ম্যাচের প্রথমার্ধে।এর আগে ওয়েস্ট হামের মাঠে চেলসি জিতেছে নিকোলাস জ্যাকসন ও কোল পালমারের গোলে। ম্যাচের ৪ ও ১৮ মিনিটে দুই গোল করেন সেনেগালের স্ট্রাইকার জ্যাকসন। পালমারের গোলটি ৪৭ মিনিটে। 

প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকায় ৫ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে চারে অবস্থান করছে চেলসি। পয়েন্ট তালিকায় সবার ওপরে লিভারপুল, ৫ ম্যাচে ১২ পয়েন্ট। সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি, তবে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা ম্যাচ একটি কম খেলেছে। রোববার ম্যানচেস্টার নিজেদের মাঠে আর্সেনালের বিপক্ষে খেলবে, যে দলটি ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS