ভিডিও

‘ডানা’র প্রভাবে বৃষ্টিতে বন্ধ মিরপুরের খেলা

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০২:৩১ দুপুর
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ঘূর্ণিঝড় ‘ডানা’র প্রভাবে আজ বুধবার আবহাওয়া পূর্বাভাসে বৃষ্টির আভাস ছিল। মিরপুর টেস্টে বাংলাদেশের দ্বিতীয় ইনিংস চলাকালীন বেলা দেড়টার পরপরই শুরু হয় বৃষ্টি। এতে তৃতীয় দিনের খেলা আপাতত বন্ধ আছে। খেলা বন্ধের অগে দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটে উইকেট হারিয়ে ২৬৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজ ৭৭, নাঈম হাসান ১২ রানে অপরাজিত আছেন। এতে ৬৫ রানের লিড পেয়েছে টাইগাররা। 

তৃতীয় দিনের শুরুতেই আগের দিনে অপরাজিত থাকা মুশফিকুর রহিম এবং মাহমুদুল হাসান জয়কে সাজঘরে ফেরান কাগিসো বাবাদা। জয় ৯২ বলে ৪০ ও মুশফিক ৩৯ বলে ৩৩ রান করেন। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হন লিটন দাস। দলীয় ১১২ রানে ১৫ বলে ৭ রান করে আউট হন। এরপর জাকেরকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন মিরাজ। সাবলীল ব্যাটিংয়ে ৯৪ রানে ফিফটি তুলে নেন মিরাজ। তার পর ফিফটির দেখা পান অভিষিক্ত জাকের। তবে দলীয় ২৫০ রানে ১১১ বলে ৫৮ রান করে আউট হন তিনি। জাকের বিদায়ের পর ক্রিজে আসেন নাইম হাসান। তাকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন মিরাজ। ৮০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৬৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS