ভিডিও

মাদ্রিদ ডার্বিতে পয়েন্ট ভাগাভাগি

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১২:১৪ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১২:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগের দুই মাদ্রিদ ডার্বিতে হারের তিক্ত স্মৃতি নিয়ে রোববার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে লা লিগার ম্যাচটি জিতে সেই ক্ষত কিছুটা ভুলার সুযোগ ছিল আনচেলেত্তির শিষ্যদের। ব্রাহিম দিয়াজের একমাত্র গোলে রিয়াল মাদ্রিদ নির্ধারিত সময়ের শেষ পর্যন্ত লিড ধরে রেখেছিল। কিন্তু অতিরিক্ত সময়ে স্বাগতিকদের চমকে দিয়ে অ্যাটলেটিকোকে সমতায় ফেরান মার্কোস ইয়োরেন্তে। ফলে ১-১ ব্যবধানের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় রিয়ালকে। স্বাগতিকদের একমাতে গোলটি করেন ব্রাহিম দিয়াস।

৫৮ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের চূড়াতেই আছে রিয়াল। আগামী শনিবার তারা স্বাগত জানাবে দ্বিতীয় স্থানে থাকা জিরোনাকে। দুই দলের ব্যবধান মাত্র ২ পয়েন্টের। অ্যাটলেটিকো ৪৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই আছে, তৃতীয় স্থানে থাকা বার্সেলোনার চেয়ে ২ পয়েন্ট পেছনে তারা।

রিয়াল কোচ কার্লো আনচেলত্তি ম্যাচ শেষে সাংবাদিকদের বলেছেন, ‘আমাদের দলের কাছ থেকে ভালো খেলা হয়েছে। খেলা নিয়ন্ত্রণ করেছিলাম আমরা কিন্তু দুর্ভাগ্যবশত শেষ মিনিটে একটি গোল খেলাম। আমরা ভালো করেছিলাম, জেতার দাবিদার ছিলাম। কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই। আমরা শীর্ষ দল এবং আগামী শনিবার বড় ধাপ ফেলার আরেকটি সুযোগ আছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS