ভিডিও

সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন পাপন

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৫:০৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৫:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি বাইপাস সার্জারি করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। বর্তমানে শারীরিক অবস্থার খানিকটা উন্নতি হওয়ায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সীমিত পরিসরে সাক্ষাৎ করছেন বাফুফে প্রধান।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সালাউদ্দিনের খোঁজ খবর নিতে তার বাসায় যান ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বাফুফে প্রধানের সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন ক্রীড়ামন্ত্রী পাপন। সেখানে সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্বের বিষয়টি নিয়ে কথা বলেছেন ক্রীড়ামন্ত্রী।

তিনি বলেন, 'এতো বছরের সম্পর্ক একদিনের কথায় তো নষ্ট হয় না। ছোটবেলা থেকে মাঠে যেতামই তো ওনার খেলা দেখতে। এটা তো অস্বীকার করার কোনো পথ নেই। ওনার মতো কিংবদন্তি ফুটবলার তো আর নেই।'

পাপন আরও বলেন, 'ছোটবেলা থেকেই মাঠে যেতাম খেলা দেখতে ওনার জন্য, সে জিনিসটা তো আছেই। হ্যাঁ অনেক সময় অনেক কথায় উনিও কষ্ট পেতে পারে আমিও পেতে পারি। একটা রিঅ্যাকশন করলাম দিলাম সেটা ওখানেই শেষ। সম্পর্ক তো শেষ হবে না।'

ব্যক্তিগত সৌজন্য সাক্ষাতের সফর হওয়ায় ক্রীড়ামন্ত্রী পাপন একাই যান। মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে তার সঙ্গে দেখা যায়নি। ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক অবশ্য সালাউদ্দিনের বাসায় ছিলেন সৌজন্য সাক্ষাতের বিষয়টি সমন্বয় করার জন্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS