ভিডিও

শেখ রাসেলকে হারিয়ে শীর্ষে বসুন্ধরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০১:১১ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০১:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ফেডারেশন কাপে গ্রুপ পর্বের ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে ১-০ ব্যবধানে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। এ জয়ের ফলে ৬ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে উঠেছে তারা। দিনের আরেক ম্যাচে ২-২ গোলে ড্র করেছে শেখ জামাল ও বাংলাদেশ পুলিশ এফসি।

শেখ রাসেলের বিপক্ষে ম্যাচের শুরুতে চাপে ছিল বসুন্ধরা কিংস। বেশ কয়েকবার আক্রমণে গিয়েও গোলের দেখা পায়নি শেখ রাসেল। অন্য দিকে সুযোগ কাজে লাগাতে পারেনি বসুন্ধরা কিংসও। তবে ম্যাচের ৩৫ মিনিটে চিত্র বদলান আসরোর গফুরভ। দারুণ ড্রিবলিং করে বল জালে জড়ান এই মিডফিল্ডার। তার করা গোলেই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা। দ্বিতীয়ার্ধে দুদলের লড়াই চলে সমানে সমান। যদিও বলার মতো আর তেমন আক্রমণ করতে পারেনি কিংস।

দ্বিতীয়ার্ধ্বে গোল শোধে মরিয়া ছিল শেখ রাসেলও, বেশ কিছু আক্রমণে গিয়েও কিংসের রক্ষণভাগকে ভাঙতে পারেনি তারা। অন্যদিকে ব্যবধান বাড়াতে চেয়েছিল কিংসও, পেয়েছিল কর্নার। তবে সে সুযোগ কাজে লাগাতে পারেনি অস্কার ব্রুজনের শীষ্যরা। শেষে আর কোন গোল না হলে ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS